সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

আজকের রাশিফল রবিবার ৮ এপ্রিল ২০২৩

আজকের রাশিফল রবিবার ৮ এপ্রিল ২০২৩

মেষ রাশি: সামাজিক কাজে অর্থব্যয়। কোনও কিছু কেনাবেচা করার জন্য দিনটি শুভ। কম বয়সের লোকের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন। পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে।

বৃষ রাশি: কোনও আত্মীয়ের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্বামীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইনি কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

মিথুন রাশি: বিপদ এলে মাথা ঠান্ডা রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসতে চলেছে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে আনন্দ লাভ।

কর্কট রাশি: পাওনা আদায়ে ভোগান্তি হতে পারে। চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় জট থাকলেও তা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা দ্রুত প্রয়োজন।

সিংহ রাশি: নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন। পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ হতে পারে।

কন্যা রাশি: গহনার ব্যবসায় উন্নতির যোগ। আয়ের ও ব্যয়ের সমতা বজায় থাকবে। ভাল কাজে সুনাম হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা দেখা দেবে।

তুলা রাশি: পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। অভিনেতাদের জন্য খুব ভাল সুযোগ আসতে পারে। গৃহনির্মাণ নিয়ে চিন্তা বাড়তে পারে। নিকট কারও জন্য দুশ্চিন্তা।

বৃশ্চিক রাশি: কারও কাছ থেকে খুব মূল্যবান কোনও বস্তু উপহার পেতে পারেন। হতাশার কারণে শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। অতিথিসেবায় শান্তিলাভ।

ধনু রাশি: শিল্পীদের জন্য সামনে খুব উপযুক্ত সময়। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কে জটিলতা আসতে পারে। স্বাস্থ্য ভাল যাবে না।

মকর রাশি : কারও কাছ থেকে কোনও মূল্যবান বস্তু নেওয়ার আগে খুব ভাল করে চিন্তা করুন। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচের জন্য সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে।

কুম্ভ রাশি : যানবাহন চড়ার ব্যাপারে সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি হতে পারে। পুরনো পাওনা আদায় হতে পারে।

মীন রাশি : খেলাধুলায় নাম করার সুযোগ রয়েছে। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে। অবান্তর কথায় অশান্তি বাধতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877